সিলেটে সংরক্ষিত সদস্য পদে বিজয়ী হলেন যারা

44

বিলেতবাংলা প্রতিবেদক:৩০ ডিসেম্বর: সিলেট জেলা পরিষদ নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। জেলা পরিষদের ১৫টি সাধারণ ওয়ার্ডের মধ্যে বুধবার ১০টি ওয়ার্ডে নির্বাচন সম্পন্ন হয়েছে। ১, ৩, ৮, ৯ ও ১৪নং ওয়ার্ডের সদস্য পদের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

নির্বাচিত সংরক্ষিত সদস্যরা হচ্ছেন, ১, ২ ও ৩নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্য-১ পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন প্রাক্তণ মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর মেয়ে ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন জেবিন রুবা। তিনি পেয়েছেন ৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেলেন আহমদ পেয়েছেন ৬৭ ভোট।

৪, ৫ ও ৬নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্য-২ পদে বিজয়ী হয়েছেন তামান্না আক্তার হেনা। তিনি পেয়েছেন ১৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাসলিমা বেগম রিনা পেয়েছেন ৭৫ ভোট।

৭, ৮ ও ৯নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্য-৩ পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন সুষমা সুলতানা রুহি। তিনি পেয়েছেন ১৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রহিমা বেগম পেয়েছেন ৭০ ভোট।

১০, ১১ ও ১২নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্য-৪ পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন হাসিনা বেগম। তিনি পেয়েছেন ১০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিরা বেগম পেয়েছেন ১০৬ ভোট।

১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্য-৫ পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন মনিজা বেগম। তিনি পেয়েছেন ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিরা বেগম পেয়েছেন ৮৯ ভোট।