শারীরিক সম্পর্ক নিয়ে সোনমের বিস্ফোরক মন্তব্য!

70

বিলেতবাংলা ডেস্ক, ১৫ অক্টোবর: স্টাইল আইকন সোনম কাপুর সম্প্রতি গিয়েছিলেন নেহা ধুপিয়ার চ্যাট শো ‘পডকাস্ট’ ‘নো ফিল্টার নেহা’-তে। সেখানে একের পর বিস্ফোরক মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

সোনম জানিয়েছেন, তার অভিনয় জীবনে তিনি কখনও কোনও সহ-অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে যাননি, আর সেই কারণেই সহ-অভিনেতাদের সঙ্গে তার রসায়ন এত সুন্দর।

প্রশ্নোত্তরে একদিকে তিনি বলেছেন যে, তিনি সিঙ্গল এবং বি-টাউনের কাউকে ডেটিং করার মতো ঠিক তার পছন্দ নয়। কিন্তু নেহা ধুপিয়ার অন্য একটি প্রশ্নে আবার অদ্ভুত একটি উত্তর দিয়েছেন সোনম, যাতে তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল বেড়েই যায়।

নেহা তাকে জিজ্ঞাসা করেন যে, ধরা যাক সোনম রয়েছেন একটি বিমানে এবং সেটি ভেঙে পড়ার মুখে। এই অবস্থায় যদি তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করেন এবং সেক্স, অর্থ, সিনেমা, খ্যাতি ও ডেসার্ট— এর মধ্যে কোনও একটি তাকে ছেড়ে দিতে হয় প্রাণ বাঁচানোর জন্য তবে সোনম কোনটিকে ছাড়বেন।

উত্তরে সোনম বলেছেন, তিনি খ্যাতি ভালবাসেন অবশ্যই কিন্তু সেক্স, সিনেমা, অর্থ ও ডেসার্ট— এই সবকিছুই তার কাছে অনেক বেশি প্রিয়। তাই তার সোজাসাপ্টা উত্তর, খ্যাতি ছাড়াও তিনি জীবনে বাঁচতে রাজি আছেন, কিন্তু এগুলি ছাড়া ঠিক নয়।

 

সোনম যেভাবে বলেছেন, ‘আই লাভ সেক্স…’। এ নিয়েই জল্পনা শুরু হয়েছে তাকে ঘিরে। সূত্র: এবেলা