লন্ডনবাংলা প্রেসক্লাব ও সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটার্সের মধ্যে প্রীতি ফুটবল

102

বিলেতবাংলা ডেস্ক,৭ আগস্ট: লন্ডনবাংলা প্রেসক্লাব ও সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটার্স এর মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে লন্ডনবাংলা প্রেসক্লাবের ৩-০গোলে জয়লাভ ।

৬ আগস্ট শনিবার বিকেলে লন্ডনের স্টেপনিগ্রীন মাঠে অনুষ্ঠিত হয়েগেল এক জমজমাট অন্যরকম ফুটবল টুর্নামেন্টে।

নন প্রফেশনাল ফুটবলারদের প্রানবন্ত ৬০ মিনিটের ফুটবল ম্যাচ উপস্থিত দর্শক, সংগঠনগুলির কর্মকর্তাসহ কাউকেই বঞ্চিত করেনি।

লন্ডনবাংলা প্রেসক্লাব ও সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটার্স এর মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ প্রথম থেকেই ছিল আক্রামন পাল্টা আগ্রমনে উত্তেজনা পূর্ণ। এইট এ সাইড ফুটবল ম্যাচে, পর্যায় ক্রমে খেলায় অংশনেন বিলেতের এই দুই প্রতিষ্ঠিত সংগঠনের তরুন খেলোয়াড় থেকে শুরু করে প্রবীন ফুটবলাররা। খেলার প্রথমার্ধে গোল শূন্য ড্র থাকলেও দ্বিতীয়র্থে লন্ডনবাংলা প্রেসক্লাবের তরুন ফুটবলারদের কৌশলের কাছে পরাজিত হয়ে ৩-০ গোলে হার মানতে বাধ্যহন আইনজীরা। কোর্টে বহু মামলায় জয়ী হলেও খেলার মাঠে জয়ী হতে আইনজীবীদের সকল চেষ্টায় ব্যর্থ হয়।

খেলার শেষার্ধে ক্লান হয়ে পড়েন সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটার্স এর খেলোয়াড়রা। আর এই সুযোগকে কাজে লাগিয়ে শেষ কয়েক মিনিটে লন্ডন বাংলা প্রেসক্লাবের পক্ষে গোল করেন তবারকুল ইসলাম পারভেজ, ইকরামুল হোসেন ও ইব্রাহিম খলিল।

খেলায় লন্ডন বাংলা প্রেসক্লাবের পক্ষে অধিনায়কত্ব করেন মোহাম্মদ ছোবহান ও সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটার্স এর অধিনায়ক ছিলেন সলিসিটার্স আবুল কালাম।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন সোনালী অতীতের সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

লন্ডনবাংলা প্রেসক্লাবের হয়ে গেলায় অংশনেন মোহাম্মদ ছোবহান, জাকির হোসেন কয়েছ, আব্দুল বাছিত রফি, আহাদ চৌধুরী বাবু, কলিন চৌধুরী, ইকরামুল হোসেন, তবারকুল ইসলাম পারভেজ, ইব্রাহিম খলিল। অতিরিক্ত প্লেয়ার হিসেবে খেলেন, সৈয়দ নাহাস পাসা, মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, মুসলেহ উদ্দিন, তাইসির মাহমুদ, কামাল মেহেদী, সৈয়দ জহুরুল হক, সালেহ আহমদ, শাহ শামীম আহমদ, উপস্থিত ছিলেন ব্যারিস্টার তারেক চৌধুরী, আবু সালেহ মাসুম, রহমত আলী, আবুল কালামসহ প্রেসক্লাব সদস্যরা

লন্ডনবাংলা প্রেসক্লাবকে জার্সি স্পন্সর করে ইস্ট লন্ডনের স্বনামখ্যাত স্টূডেন্ট কনসালটেন্সি ফার্ম খান এসোসিয়েটস

সোসাইটি অব ব্রিটিশ বাংলাদেশী সলিসিটাস এর খেলোয়াড় ও কর্মকর্তাদের পক্ষে যারা খেলায় অংশনেন তারা হচ্ছেন এহসানুল হক সুমন, সাইফ উদ্দিন খালেদ, কালাম চৌধুরী, মো: আবুল কালাম, দেওয়ান মেহদি চৌধুরী, আবু ইলিয়াস, আবু জহির, মুফতি নাফিস, কামরুল ইসলাম, নূরুল গফ্ফার, চৌধুরী সুলতান মন্টি, মিসবাউজ্জামান চৌধুরী, চৌধুরী হাফিজ, মহাম্মদ হাসান, তাজ শাহ,আবুল হাসনাত, জাহাঙ্গীর আলম।