বাংলামিডিয়ার সাংবাদিকদের সম্মানে যুক্তরাজ্য আওয়ামীলীগের ইফতার মাহফিল

89

বিলেতবাংলা ডেস্ক, ১২জুন শনিবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে যুক্তরাজ্যে বসবাসরত বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে ইফতার করেছে যুক্তরাজ্য আওয়ামীলীগ। এতে বিপুল সংখ্যক সংবাদ কর্মী ছাড়াও যুক্তরাজ্য আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ শরিফ। সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় পবিত্র রমজানের গুরুত্ব ও তাৎপর্য্য তুলে ধরে বক্তব্য রাখেন ব্রিকলেইন মসজিদের ইমাম হাফিজ সাজ্জাদুর রহমান।

সভায় সভাপতির বক্তব্যে সুলতান মাহমুদ শরিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০২১ সালের পূর্বেই বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিনত হবে। শত প্রতিকুলতা অতিক্রম করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা, এই রমজানের দিনে মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি আল্লাহ যেন তাঁকে দীর্ঘায়ু করেন।

তিনি বলেন একটি মহল দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ও উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে একের পর এক ষঢ়যন্ত্র করছে, এই ষঢ়যন্ত্রকারীদের চিহ্নিত করতে হবে। তিনি বলেন দেশকে এগিয়ে নিতে সাংবাদিকরা বিশেষ ভূমিকা রাখছেন তাই প্রধান মন্ত্রীর কারামুক্তি দিবসে সাংবাদিকদের সম্মানে এই আয়োজন।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি জালাল উদ্দিন, সামসুদ্দিন মাষ্টার, অধ্যাপক আবুল হাসেম, যুগ্মসম্পাদক নইমুদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল অহাদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা শাহ শামীম আহমদ, সারব আলী, তারিফ আহমদ, হাবিবুর রহমান হাবিব, মহিলা আওয়ামীলীগের হোসনেয়ারা মতিন, মেহের নিগার চৌধুরী সহ যুক্তরাজ্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, ও শ্রমীক লীগের নেতাকর্মীরা।

ইফতার মাহলিফে সিনিয়র সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আবু মুসা হাসান, সৈয়দ নাহাস পাশা, নাজিম চৌধুরী, হাফিজ আলম বকস, শাহাব উদ্দিন বেলাল, মতিয়ার চৌধুরী, ব্যারিস্টা তারেক চৌধুরী, উর্মি মাজহার, আনসার আহমেদ উল্লাহ, মোসলেহ উদ্দিন আহমেদ, তাইছির মাহমুদ, মোস্তাক আলী বাবুল, রহমত আলী, সায়েম চৌধুরী, সৈয়দ তানভির আহমদ, মিলটন রহমান, জাকির হোসেন কয়েছ, সালেহ আহমদ, আকরাম হোসেন, আব্দুল কাইয়ুম, আব্দুল কাদির মোরাদ, সারোয়ার কবির, শুয়েব কবির, হেফাজুল করিম রাকিব, রেজাউল করিম মৃদা,জুয়েল রাজ,এখলাছুর রহমান পাক্কু সহ অনেকে। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।